• বিকাল ৪:১৯ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ

সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের প্রভাষক রুবেলের বিরুদ্ধে এক ষাটোর্ধ্ব বৃদ্ধা ও তার ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে মোগরাপাড়া ইউনিয়নের মল্লিকের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই বৃদ্ধা ও তার ছেলেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধা লজ্জাতুন নেছা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মল্লিকের পাড়া গ্রামের জিয়া রহমানের বাড়িতে বৃদ্ধা ও তার পরিবার দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। রোববার রাতে প্রভাষক রুবেল মিয়া লজ্জাতুন নেছার ছেলে লিটনকে মাদক এনে দেয়ার কথা বললে লিটন অপারগতা স্বীকার করে। এক পর্যায়ে রুবেল তাকে মারধরের চেষ্টা করে। এ নিয়ে সোমবার দুপুরে রুবেলের শাশুড়ি আসমা বেগম ও তার স্ত্রী পপির সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুবেল আম গাছের ডাল দিয়ে লিটনকে আবারো মারধরের চেষ্টা করে। এসময় লজ্জাতুন নেছা ও তার মেয়ে আয়েশা বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত লজ্জাতুন নেছা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে লজ্জাতুন নেছা বলেন, আমার বয়স ষাটের উপরে আমি মিথ্যা বলছি না। আমার ছেলে কলেজ শিক্ষক রুবেলকে মাদক এনে না দেয়ায় আমাকে পিটিয়েছে।

এ বিষয়ে প্রভাষক রুবেল জানান, কলেজ থেকে ফেরার পথে লিটন আমাকে লোকজন নিয়ে পিটিয়ে আহত করেছে। আমি সোনারগাঁ থানার ওসিকে বিষয়টি ফোনের মাধ্যমে জানিয়েছি। প্রয়োজনে থানায় অভিযোগ দায়ের করবো। তাছাড়া তাদের বাড়িতে বিভিন্ন লোকজনের যাতায়াত রয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ঘটনাটি ফোনে প্রভাষক আমাকে জানিয়েছেন। বিষয়টি নিয়ে মিমাংসার চেষ্টা চলছে। এ বিষয়ে লজ্জাতুন নেছা বাদী হয়ে প্রভাষকসহ ৩জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution